ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দেশের মানুষ আর অন্ধকারে থাকতে চায়না : স্বরাষ্ট্রমন্ত্রী 

দেশের মানুষ আর অন্ধকারে থাকতে চায়না : স্বরাষ্ট্রমন্ত্রী 

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, দেশেরে মানুষ আর অন্ধকারে থাকতে চায়না, দেশের মানুষ এখন আলোকিত বাংলাদেশে থাকতে চায়।

মঙ্গলবার লালমনিরহাটের হাতীবান্ধায় তিস্তা ব্যারাজ এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) এর আয়োজনে শীতার্ত মানুষজনের মাঝে শীতবস্ত্র বিতরণকালে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

জঙ্গী ও সন্ত্রাস বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমাদের চ্যালেন্স অনেক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইন শৃংখলা পরিস্থিতি অনেক উন্নত হয়েছে। আমি পৃথিবীর অনেক দেশে গিয়েছি। তারা আমাকে বলেন, আপনারা কিভাবে স্বল্প সময়ে জঙ্গী দমনে সফল হলেন। আমি বলেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশে জঙ্গী ও সন্ত্রাস নির্মূল সম্ভব হয়েছে।’

তিনি আরো বলেন, মহান মুক্তিযুদ্ধে যেসব শহীদদের কবর দেশের বাহিরে আছে। তাদের কবর দেশে এনে করব দেয়ার ইচ্ছে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সীমান্তে হত্যাকান্ড বন্ধ হচ্ছে না-এটা দু:খজনক। বিজিবি ও বিএসএফ তাদের সাধ্যমত সীমান্তে হত্যাকাণ্ড বন্ধে চেষ্টা করছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন, র‌্যাব'র মহাপরিচালক এম খুরশীদ হোসেন, র‌্যাব-১৩,রংপুরের অধিনায়ক আরাফাত ইসলাম,ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টিএম মমিন, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী,হাতীবান্ধা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত